বামনগোলা

গাজোলে রহস্যজনক অবস্থায় উদ্ধার একাদশ শ্রেণির স্কুলছাত্রীর ঝুলন্ত মৃতদেহ

রহস্যজনক অবস্থায় শোবার ঘর থেকে একাদশ শ্রেণির এক স্কুলছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো গাজোলে। ঘটনাটি ঘটেছে গাজোল থানার রাঙ্গাভিটা গ্রামে। ওই ছাত্রীর রহস্য মৃত্যু নিয়ে পরিবারের লোকেরা মুখে কুলুপ এঁটেছে। পুলিশ এই ঘটনার পিছনে প্রেমঘটিত কারণ জড়িত রয়েছে বলে প্রাথমিকভাবে অনুমান করছেন। মৃতদেহটি ময়না তদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজের মর্গে পাঠানোর ব্যবস্থা করেছে গাজোল থানার পুলিশ।

 

পুলিশ জানিয়েছে , মৃত ছাত্রীর নাম মৌসুমী সরকার (১৭)। সে গাজোল শ্যামসুখী বালিকা শিক্ষা নিকেতন হাই স্কুলের একাদশ শ্রেণিতে পাঠরতা ছিল। পরিবারের লোকেরা পাশের বাড়িতে গল্প করছিলেন। সেই সময় ওই ছাত্রী নিজের শোবার ঘরে টিভি জোরে চালিয়ে সিলিংয়ে ওড়না জড়িয়ে আত্মঘাতী হয়। রাতে অভিভাবকেরা বাড়ি ফিরে মেয়েকে খোঁজা শুরু করেন। ঘরের দরজা বন্ধ দেখে দরজা ভেঙে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়। ততক্ষণে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় গাজোল থানার পুলিশ।

 

মৃত ছাত্রীর পরিবার পুলিশকে জানিয়েছে, তার মেয়ের সঙ্গে বাড়িতে কোনরকম অশান্তি ছিল না। শনিবার একাদশ শ্রেণির প্রথম পরীক্ষা হয়েছিল। সোমবার দ্বিতীয় পরীক্ষা ছিল। পড়ালেখাতেও ভালোই ছিল মৌসুমী। কেন সে এইভাবে আত্মহত্যা করলো সে ব্যাপারে কিছুই বুঝতে পারছেন না পরিবারের লোকেরা।

 

গাজোল থানার পুলিশ জানিয়েছেন, ওই ছাত্রীর মোবাইল ফোনটি বাজেয়াপ্ত করা হয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে প্রেমঘটিত কোনো কারণ এই মৃত্যুর ঘটনার পিছনে জড়িত থাকতে পারে। ওই ছাত্রীর রহস্যমৃত্যুর বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।